প্রকাশিত: ২৮/১২/২০১৬ ৭:৫৩ এএম , আপডেট: ২৮/১২/২০১৬ ৭:৫৩ এএম

নিউজ ডেস্ক::

রঙয়ের শহর ঢাকা থেকে বন্ধুর সাথে হবিগঞ্জ জেলার মাধবপুরে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন কক্সবাজার শহরের কলাতলী এলাকার পলিটেকনিক্যাল কলেজ শিক্ষার্থী মহিউদ্দিন রাজা (মাহী)। তিনি ঢাকার বন্ধু এক শিল্পপতির ছেলের সাথে মাধবপুরে গিয়েছিলেন।রোববার বিকেলে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরে সাঁতার কাটতে গিয়ে ঢুবে মারা যান তিনি। পরে দমকল বাহিনীর ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে মাহীর মরদেহ উদ্ধার করে।

মহিউদ্দিন রাজা (মাহী) কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবদুর রহমানের ছেলে। তিনি ঢাকা ন্যাশনাল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্র।

নিহত মহিউদ্দিন রাজার পারিবারিক সূত্র জানিয়েছেন, মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামের বাসিন্দা ও এফএল গ্রুপের মালিক ফরিদ মিয়ার ছেলে মাহমুদুল হাসান রানা শুক্রবার তার বন্ধুকে নিয়ে মাধবপুরে বেড়াতে যান। তিনি ওই এলাকার সাতছড়ি জাতীয় উদ্যানসহ বিভিন্ন দর্শণীয় এলাকা ঘুরে দেখান বন্ধুদের।

সূত্র মতে, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে রানা তার ৪ বন্ধুকে নিয়ে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরে গোসল করতে যান। এক পর্যায়ে তিন বন্ধু সাঁতরে পুকুরের তীরে উঠে আসতে পারলেও কক্সবাজারের মহিউদ্দিন রাজা মাঝপুকুরে তলিয়ে যান।

 

মহিউদ্দিন রাজার বড় ভাই কামাল উদ্দিন সাংবাদিকদের জানান, মাধবপুর দমকল বাহিনীর ডুবুরী দল ঘটনাস্থলে এসে তার ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাজেদুল ইসলাম পলাশ সাংবাদিকদের জানান, মরদেহের সুরতহাল করা হয়েছে। মাহীর অভিভাবকদের বক্তব্যের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে মহিউদ্দিন রাজার মরদেহ হবিগঞ্জ জেলা থেকে মঙ্গলবার ভোরে কক্সবাজার আনা হয়েছে। ভোর ৪টার দিকে মরদেহবাহী গাড়িটি শহরের কলাতলীর বাড়িতে এসে পৌঁছায়। সকাল ৯টার দিকে ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে মাহীর জানাযা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে। সুত্র:: কক্সবাজার ভিশন

পাঠকের মতামত

মা ও মেয়ের একসঙ্গে এসএসসি পাস

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়ন পরিষদের ১, ২, ৩ ওয়ার্ডের সংরক্ষিত সদস্য নুরুন্নাহার বেগম ৪৪ ...

আরাকান বিদ্রোহীর গুলিতে বাংলাদেশী যুবকের মৃ’ত্যু

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্তের ওপারে মিয়ানমারের অভ্যন্তরে বিদ্রোহীদের গুলিতে এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। নিহতের ...